WB Didi Ke Bolo Portal Registration 2022 Phone Number

WB Didi Ke Bolo Portal Registration 2022: আজকে পশ্চিমবঙ্গ বাসিন্দাদের জন্য রয়েছে একটি দারুণ খবর! অনেকদিন ধরেই পশ্চিমবঙ্গের অনেক বাসিন্দারা বিভিন্ন অভিযোগ নিয়ে দিদির সঙ্গে যোগাযোগ স্থাপন করবার জন্য হোয়াটসঅ্যাপ নাম্বার মেয়ে লাইটিং ফোন নাম্বার চাইছিলেন.আজকে যে সমস্ত বাসিন্দাদের জন্য  আমরা অর্থাৎ আমাদের  টিম এই নিবন্ধ টি লিখে ফেলেছে.এই নিবন্ধের মাধ্যমে আপনারা জানতে পারবেন কিভাবে দিদি সঙ্গে যোগাযোগ পড়া যাবে কিংবা আপনি কিভাবে আপনার অভিযোগ সরাসরি দিদি কাছে পৌঁছতে পারবেন.

About WB Didi Ke Bolo Portal Registration 2022

Name of SchemeDidi Ke Bolo
Session2022-23
Name of StateWest Bengal
Launched byGovernment of West Bengal
BeneficiariesCitizens of West Bengal
Post CategoryScheme
Official Websitewww.didikebolo.com
WB Didi Ke Bolo Portal Registration 2022 Phone Number

দিদির সঙ্গে যোগাযোগ স্থাপন করবার জন্য যতরকম ব্যবস্থা রয়েছে আজকে আমরা এই নিবন্ধের মাধ্যমে তা আলোচনা করব.2011 সাল থেকে শুরু হয়ে গেছে দিদিকে বল এক নতুন  পোর্টাল. এই পোর্টালের মাধ্যমে জনগণের বার্তা সরাসরি পৌঁছে যেতে পারবে দিদির কাছে.দিদিকে জানাবার জন্য হেল্পলাইন নাম্বারটি হল 9137091370 এবং ওয়েবসাইটটি হল www.didikebolo.com.এমনকি আপনারা অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে দিদিকে বল অনলাইন ফরম ফিলাপ করে আপনার অভিযোগ কিংবা আপনার মতামত আপনি জানাতে পারবেন.

Latest Update on 12nd March 2022- আপনাদের যদি বিদ্যালয় ইউনিভার্সিটি কলেজ রাস্তাঘাট যে কোন কিছু নিয়ে সমস্যা থেকে থাকে তাহলে সেই সমস্যার কথা আপনারা কি তো অনায়াসে জানিয়ে দিতে পারেন আপনাদের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে।কিভাবে জানাবে তা জানতে আমাদের আর্টিকেলটি ভাল করে পড়ুন।

ডাব্লুবি দিদি কে বলো পোর্টাল রেজিস্ট্রেশন / যোগাযোগ / ফোন নম্বর @ didikebolo.com

আপনারা যারা দিদির সঙ্গে সরাসরি যোগাযোগ স্থাপন করতে চান তারা অবশ্যই আমাদের এই নিবন্ধটি ভালো করে পড়ুন কেননা পরবর্তী অংশে আমরা e-portal টি সম্পর্কে আরও গুরুত্বপূর্ণ তথ্য নিয়ে আলোচনা করব .এর জন্য আপনাদেরকে যে কাজটি করতে হবে তা হল আমাদের সঙ্গে এই নিবন্ধটি ভালো করে পড়তে হবে.আমরা সব সময় আপনাদের সমস্যা দূরীভূত করবার জন্য  রয়েছি.আপনারা যদি এই কাজে আমাদের উৎসাহিত করতে পারেন তাহলে এইরকম সরকারি তথ্য আপনাদের সামনে তুলে ধরবার জন্য আগ্রহী হব.

Apply Online Application form Click here
Didi Ke Bolo APP Click Here
Didi Ke Bolo Facebook FB PageClick Here
Didi Ke Bolo Twitter PageClick Here
Didi Ke Bolo Instagram PageClick Here
Didi Ke Bolo 2022Official Website

ডাব্লুবি দিদি কে বলো প্রচারণা অনলাইন অভিযোগ

নিবন্ধের নীচেজন্য অনলাইনে নিবন্ধকরণের সম্পূর্ণ প্রক্রিয়াটি রয়েছে: –

আপনারা কি অনলাইনের মাধ্যমে দিদির সঙ্গে যোগাযোগ স্থাপন করতে ?  তাহলে আমরা আপনাদেরকে সে পথ দেখাবো কিভাবে অনলাইনের মাধ্যমে আপনারা সহজেই আপনাদের অভিযোগ দিদির কাছে পৌঁছে দিতে পারবেন. এর জন্য আপনাদেরকে আমাদের দেওয়া স্টেপ গুলি ভালো করে ফলো করতে হবে-

  • প্রথমে আপনাকে অফিশিয়াল ওয়েবসাইটে যেতে হবে. আমরা এখানে অফিশিয়াল ওয়েবসাইট এর লিঙ্ক প্রদান করে দিয়েছি চাইলে আপনারা সেই লিঙ্কে ক্লিক করে কোন রকম সমস্যার সম্মুখীন না হয় অতি সহজেই পৌঁছে যেতে পারবেন অফিশিয়াল ওয়েবসাইটে. 
  • এরপর আপনাকে যে কাজটি করতে হবে তা হল কমপ্লেন অনলাইন নিবন্ধন কিংবা আবেদন ফরম পূরণ করে সেটিকে সাবমিট অপশনে ক্লিক করে জমা দিয়ে দিতে হবে.
  • এর মাধ্যমে খুব অল্প সময়ের মধ্যেই আপনার বক্তব্য পৌঁছে যাবে দিদির কাছে. আশা করছি আপনার  মত এরকম অসংখ্য মানুষ রয়েছে যারা অনলাইনে কমপ্লেন  নিবন্ধের মাধ্যমে দূর করতে পারবে নিজের সমস্যা.

উপরিউক্ত স্টেপ গুলো ফলো করলে আপনারা অতি সহজেই আপনাদের মতামত আপনাদের সমস্যা এর কথা পৌঁছে দিতে পারবেন দিদির কাছে. এই পোর্টালের মাধ্যমে আপনারা খুব অল্পসময়ের মধ্যে দিদির সঙ্গে সংযোগ স্থাপন করতে পারবেন.আমরা আবারও আপনাদেরকে জানিয়ে দিচ্ছি সামাজিক কোন বড় ধরনের সমস্যা যদি থেকে থাকে এবং আপনারা যদি দিদির সঙ্গে কথা শেয়ার করতে চান তাহলে আপনাকে সর্বপ্রথম যেতে হবে www.didikebolo.com ওয়েবসাইটে.

দিদিকে বল এই পোর্টালের মাধ্যমে কালোবাজারি, দুর্নীতি, দরিদ্র মানুষের প্রতি অন্যায়, মহিলাদের প্রতি অত্যাচার দূরীভূত হওয়া সম্ভব হবে.  দিদির পক্ষে সমগ্র রাজ্যের সমস্যার কথা জানা সম্ভব নয় তাই তিনি জনগণকে তাদের সমস্যা জানাবার জন্য এই পোর্টাল চালু করলেন. দিদির এই পরিকল্পনা যাতে সফল হয় এর জন্য অবশ্যই আমাদেরকে দিদির সাথে থাকতে হবে.

Didi K Bolo Important Phone Number

দিদির যোগাযোগের নম্বরটি দেখুন – 9137091370

অফিসিয়াল ওয়েবসাইট – www.didikebolo.com

আশা করছি আমরা এই নিবন্ধের মাধ্যমে আপনাদের প্রশ্নের উত্তর প্রদান করতে পেরেছি. এর পরও যদি আপনাদের কোন রকম প্রশ্ন থেকে থাকে তাহলে কমেন্ট বক্সের মাধ্যমে আমাদের জানান আমরা সবসময় অনলাইন হয়েছি আপনাদের সমস্যা সমাধানের জন্য.

All The best!!

error: